ডিজিটাল ন্যানো লোন সেবা চালু করলো ব্যাংক এশিয়া

দ্রুত পরিবর্তনশীল প্রযুক্তির সাথে তালমিলিয়ে গ্রাহককে উন্নত ব্যাংকিং সেবা প্রদান এবং চলমান আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রম আরো বেগবান করার লক্ষ্যে ব্যাংক এশিয়া ডিজিটাল ন্যানো লোন চালু করেছে। 

বুধবার (১৪ জুন) রাজধানীর কারওয়ান বাজারস্থ ব্যাংক এশিয়া টাওয়ারে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক আদিল চৌধুরী ন্যানো লোন সেবা কার্যক্রম উদ্বোধন করেন।

অনুষ্ঠানে তিনি প্রত্যক্ষ করেন একজন গ্রাহক মোবাইল অ্যাপে থেকে ঋণ আবেদন দাখিল করে তাৎক্ষণিকভাবে বরাদ্দ পেয়েছেন ও ঋণের টাকা গ্রাহকের একাউন্টে জমা হয়েছে।

ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ন্যানো লোন প্রকল্পের প্রধান জনাব জিয়াউল হাসান, এসইভিপি ও সিআইও হোসাইন আহম্মদ, ব্যাংক এশিয়ার প্রযুক্তি সহযোগী ইরা-ইনফোটেক-এর প্রধান নির্বাহী মোঃ সিরাজুল ইসলাম এবং ব্যাংকের এসভিপি (এজেন্ট ব্যাংকিং) কাজী মোরতুজা আলী সহ অন্যান্য সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ ন্যানো লোনের পাইলট পর্যায় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক আশা প্রকাশ করে বলেন, ন্যানো লোন প্রকল্পটি ব্যাংকের ঋণ সেবা কার্যক্রমকে দ্রুত সম্প্রসারণের মাধ্যমে একটি নতুন দিগন্তের উন্মোচন করবে। প্রাথমিক পর্যায়ে প্রযুক্তিগত ও ব্যবসায়ে যে সকল চ্যালেঞ্জ সামনে আসবে সেগুলো সুষ্ঠুভাবে সমাধানের মাধ্যমে ব্যবসা কার্যক্রম সার্থকভাবে এগিয়ে নিতে তিনি সংশ্লিষ্ট সকল বিভাগের কর্মকর্তাদের একযোগে কাজ করার আহ্বান জানান।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।